সিলেটরবিবার , ১৩ জানুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাট উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান মাওলানা বিলাল উদ্দিন

Ruhul Amin
জানুয়ারি ১৩, ২০১৯ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মনোনয়ন নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় চেয়ারম্যান পদে লড়তে চান প্রবাসী জমিয়ত নেতা মাওলানা বিলাল উদ্দিন।

তিনি জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহানগরীর যুগ্ম মহাসচিব। ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট জেলার সাবেক ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

বর্তমানে তিনি সৌদি আরবে বেশ কিছু ব্যবসা বাণিজ্যের সাথে জড়িত আছেন। এছাড়াও তিনি বিভিন্ন জনসেবায় জড়িত আছেন। গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান, গোয়াইনঘাটের সর্ববৃহৎ ক্বওমী মাদ্রাসা দারুল হাদিস দারুস সালাম লাফনাউট মাদ্রাসার সাবেক শিক্ষক ছিলেন।

তিনি বিগত সময়ে গোয়াইনঘাটের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসেন। বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন, মাদ্রাসার অসহায় গরীব ছাত্রদের কিতাব, পাঞ্জাবি, গরীব অসহায়দের মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার প্রদান করেন।

এছাড়াও গোয়াইনঘাটের অধিকাংশ মসজিদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে তার উল্লেখযোগ্য সহযোগীতা রয়েছে।

তিনি উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে শীঘ্রই দেশে ফিরছেন বলে নিশ্চিত করেছেন ছাত্র জমিয়ত বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক দেলওয়ার হুসাইন ইমরান। তিনি নির্বাচনে আসলে দল মত উর্ধ্বে সর্বস্তরের জনগণ তাকে সমর্থন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপজেলা ছাত্র জমিয়ত সাধারণ সম্পাদক। তিনি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন।